ডিসেম্বরের সেরা চার লেখা ও চার বিজয়ী

বাংলাদেশ স্টাডি ফোরাম সেপ্টেম্বর মাসে ঘোষণা দিয়েছিল সেরা লেখকদেরকে পুরুষ্কৃত করবে। গত ডিসেম্বর মাসে বাংলাদেশ স্টাডি ফোরামের অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশিত লেখাগুলোর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও সর্বাধিক পঠিত চারটি লেখা হচ্ছে:

সানজিদা বারী


সাইফুল্লাহ ওমর নাসিফ

 

বাংলাদেশ স্টাডি ফোরাম থেকে আপনাদেরকে অভিনন্দন জানাচ্ছি।

আগামী শনিবার নিয়মিত সাপ্তাহিক সেশনে আপনাদের জন্য অপেক্ষা করছে মহামূল্যবান বই!

উল্লেখ্য বিডিএসএফ একটি জ্ঞানভিত্তিক সংগঠন। আমাদের অধীত জ্ঞান প্রকাশের তিনটি উপায়; বলা, লেখা ও করা। আমাদের নিয়মিত আড্ডা ও পাবলিক লেকচারগুলোতে প্রথমটি সম্পন্ন হয়। দ্বিতীয়টি আমরা নিয়মিত লেখার মাধ্যমে করতে পারি; সেজন্য রয়েছে ফেসবুক গ্রুপ, পেজ ও ওয়েবসাইট। আর আপনার জ্ঞানের সর্বোত্তম প্রকাশ ঘটবে আপনি যখন কিছু করতে পারবেন। আপনার অধীত ও চর্চিত জ্ঞান দিয়ে চলমান বা আসন্ন সমস্যার সমাধান করতে পারবেন।

Image may contain: 1 person, standing and outdoor

শেহনাজ আখন্দ নীলা

বিডিএসএফ এই তিনটি কাজই একসাথে করতে চায়। বিডিএসএফ এর আদর্শ সদস্য হওয়া মানে যারা এই কাজগুলো নিয়মিত করে যাওয়া। বিডিএসএফ শুধু সৌখিন বিদ্যাচর্চার প্লাটফর্ম নয়। আমাদের বিদ্যাচর্চার সাথে সাথে জাতীয়, মানবিক ও সময়ের দায় নিতে হবে তবেই জ্ঞানচর্চা অর্থবহ হবে।

রুহুল আমিন দীপু

আপনার জ্ঞানচর্চার স্মারক সেরা লেখাগুলো পাঠিয়ে দিন আমাদের ওয়েবসাইটে। প্রতি মাসে সর্বাধিক পঠিত ও গুরুত্বপূর্ণ লেখাগুলোর জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার-মহামূল্যবান বই!

লেখা পাঠান: [email protected] এ। এছাড়া বিডিএসএফ এর ফেসবুক পেজেও ইনবক্স করতে পারেন।

Related Posts

About The Author

Add Comment